Smiley face

কার্তিক আরিয়ান ও সারা আলি খানের নতুন অনস্ক্রিন জুটি নিয়ে পত্রপত্রিকায় কম লেখা হলো না। প্রথমবারের মতো এ যুগলকে দেখা যাবে লেখক-পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে। কিন্তু শুটিং শুরু করতে না করতেই একটি চুমুর দৃশ্য ভাইরাল হয়েছে। নেটিজেনদের দাবি, এ দৃশ্য সারা ও কার্তিকেরই। সেই ভিডিওটি সম্পর্কে অবশেষে মুখ খুললেন সারার ‘ক্রাশ’ কার্তিক।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে ওই ভিডিও সম্পর্কে ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান বলেছেন, ‘সত্যিই ওই দৃশ্যে সারা ও আমি?’ এই মন্তব্যের পর ভিডিওটিতে সারা ও কার্তিকের থাকা না-থাকা নিয়ে সন্দেহ বাড়ল।

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এরপর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। এরপর কার্তিককে ‘খুব কিউট’ বলে প্রশংসায় ভাসিয়েছিলেন নবাবজাদি সারা।

করণ জোহরের শোতে কার্তিক প্রসঙ্গে সারার বাবা পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’একই শোতে কার্তিক বলেছিলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি।

সারা ও কার্তিককে নিয়ে নানা আলোচনার মধ্যেই একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে দুজনের সঙ্গে আলাপ করিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং। ওই সাক্ষাতের একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল। 

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’ ছবিটি। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা। এর আগে অবশ্য খবর বেরিয়েছিল, এই ছবিতে সারার বাবাও থাকবেন। তবে পরে সে খবর প্রত্যাখ্যান করেন সাইফ।

এদিকে, কিছুদিন আগে মুক্তি পায় কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা চুপি’। ভারতের বক্স অফিসে যেটি এরই মধ্যে আয় করেছে ৭৫ কোটি রুপির বেশি।

এ ছাড়া কার্তিক আরিয়ানকে দেখা যাবে ‘পতি পত্নী অর ওহ’ সিনেমায়, যেখানে তাঁর বিপরীতে রয়েছেন নবাগত অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার। সূত্র : হিন্দুস্তান টাইমস

Smiley face

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here