Smiley face

হঠাৎ মাহিয়া মাহির ফেসবুকের কিছু স্ট্যাটাসে নেটিজেনদের কপালে ভাজ পরে। হতাশা আর বিদ্বেষের স্ট্যাটাস গুলো দেখে সকলে ভাবতে শুরু করে এই বুঝি সংসার ভাঙছে মাহির। কিন্তু এই গুঞ্জনে হাওয়া লাগার আগেই, নিজেই গণমাধ্যমকে জানিয়ে দিলেন এমন কিছুই না।

২০১৬ সালে বিয়ের পর থেকে এখন পর্যন্ত স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বেশ ভালোভাবেই সংসার করছেন বলে জানান তিনি। গতকাল মাহি বলেন, আমরা ভালো আছি। আসলে আমাদের সংসার জীবনে এখন পর্যন্ত এমন কিছু হয়নি। আমরা একসঙ্গেই থাকছি, একই আছি। এই তো দুই দিন আগে আমার শ্বশুরের অসুস্থতার খবর শুনে সিলেটে গিয়েছিলাম। কিছু মানুষের কাজ গুঞ্জন রটানো।

ভালো আছেন নিশ্চিত করে মাহি বলেন,  অপু একটু কম রোমান্টিক। তবে ভালো মনের মানুষ। অপুকে যদি আমি কখনো বলি চলো লং ড্রাইভে যাই; তখন ও উত্তরে বলে, থাক আসো আজ লুডু খেলি। এখনো অনেক শিশুসুলভ স্বভাব তার মধ্যে আছে। আমরা ভালো আছি। 

তবে ফেসবুকে একের পর এক এমন হতাশার কথা বলার কারণ হিসেবে তিনি বলেন, অপুকে সতর্ক করার জন্যই পোস্টগুলো দেই। বিশ্বাস করেন, যেদিনই পোস্ট দেই সেদিনই বেচারা আমার বাড়তি যত্ন নেয়। ব্যাপারটা মজার না!

উল্লেখ্য, কয়েক দিন ধরে মিডিয়া পাড়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার সংসার জীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জনটি সত্যি না বলে জানিয়েছেন মাহিয়া মাহি।

Smiley face

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here