নতুন আশায় বুক বেঁধেছেন ফারিয়া

43

ফারিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটিও ব্যবসায়িক সাফল্য অর্জন করতে না পারায় ফারিয়ার আবিষ্কারক জাজ মাল্টিমিডিয়াও তাকে বাদ দিয়ে নতুন হিসাব কষেন। ফলে হতাশ হয়ে ক্রমশ চলচ্চিত্র থেকে দূরে সরে যেতে থাকেন ফারিয়া। মাঝখানে ‘পতাকা’ শিরোনামের একটি গান আলোচনায় এলে কিছুটা হলেও ব্যর্থতার গস্নানি মুছে যায় তার। 

তবে অতীত ভুলে চলতি বছরেই নতুন করে ঘুরে দাঁড়াতে চাচ্ছেন এই নায়িকা। অচিরেই মুক্তি পাচ্ছে তার স্বপ্নের ছবি ‘শাহেন শাহ’। এ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউডের ‘কিং খান’ খ্যাত নায়ক শাকিব খান। এই প্রথম শাকিবের সঙ্গে অভিনয় করলেন ফারিয়া। শুধু কি তাই! এর মাধ্যমে দেশীয় প্রযোজনার চলচ্চিত্রে প্রথমবার কাজ করলেন তিনি। 

শামিম আহমেদ রনি পরিচালিত ছবিটির দৃশ্য ধারণের কাজ শেষ করে সম্প্রতি সেন্সরে জমা দেয়া হয়েছে। সম্প্রতি ছবিটির একটি গান প্রকাশ করা হয়েছে ইউটিউবে। এরই মধ্যে গানটি বেশ সাড়াও ফেলেছে নেটিজনদের মধ্যে। সবকিছু মিলিয়ে নতুন আশায় বুক বেঁধেছেন ফারিয়া। 

‘শাহেন শাহ’ নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘নতুন বছরটি আমাকে ঘুরে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে। অনেককিছুই দিয়েছে বছরটি। সবচেয়ে বড় কথা হতাশা থেকে বের করে আমাকে নতুন এক স্বপ্নে বিভোর করেছে। ‘শাহেন শাহ’ ছবির গল্প লোকেশন, গান- সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আর পরিচালক রনিও মেধাবী নির্মাতা। সবমিলিয়ে আমি দারুণ আশাবাদী। প্রত্যাশা করছি, এ ছবির মাধ্যমে নতুন করে আলোচনায় আসব।’