Smiley face

মাদারীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁর নাম মোয়াজ্জেম মোল্লা (৫২)। গতকাল শনিবার রাত নয়টার দিকে সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের নৌকাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নিহত মোয়াজ্জেমের বিরুদ্ধে মাদারীপুর সদর থানায় হত্যা, নারী নির্যাতনসহ সাতটি মামলা রয়েছে। তিনি ঝাউদি ইউনিয়নের চরকুলপদী এলাকার বাসিন্দা। তিনি সদর উপজেলা ভূমি অফিসের নাজির পদে কর্মরত ছিলেন। তাঁর বিরুদ্ধে হত্যা মামলায় থাকায় তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত আটটার দিকে সদর উপজেলার কুলপদী এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন মোয়াজ্জেম। সেখান থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফেরার সময় নৌকাঘাট এলাকার ব্রিজটি পার হলে তাঁর গতিরোধ করে দুর্বৃত্তরা। পর দুর্বৃত্তরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাঁকে গুরুতর অবস্থায় প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনা পর থেকেই ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Smiley face

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here