Smiley face

স্ত্রীকে নির্যাতন ও যৌতুক মামলায় বগুড়া সদর থানা পুলিশের হাতে বুধবার গ্রেফতার হন আলোচিত অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। স্ত্রী সাদিয়া আক্তার সুমির দায়েরকৃত মামলায় আটকের পর বৃহস্পতিবার হিরো আলমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টায় হিরো আলমকে বগুড়ার সদর আমলী আদালতে হাজির করে পুলিশ। আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক শুনানী শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর হিরো আলমকে আদালতের হাজতখানায় কিছু সময় রেখে দুপুর ২টায় বগুড়া কারাগারে নেয়া হয়।

এদিকে হিরো আলমকে দেখতে উৎসুক জনতা সকাল থেকেই সদর থানা ও আদালত চত্বরে ভিড় করেন। এসময় জনতা সামলাতে পুলিশকে বেগ পেতে হয়।
এর আগে বুধবার সাড়ে ১০টায় বগুড়ার কবি নজরুল ইসলাম সড়ক থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

বুধবার রাত ১১টায় থানায় হিরো আলম সাংবাদিকদের জানান, পুলিশ মামলা আপোষের কথা বলে তাকে থানায় ডেকে নেয়।

এর আগে হিরো আলমের বিরুদ্ধে স্ত্রী সুমিকে ২ লাখ টাকা যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগে থানায় এজাহার দাখিল করেন তার শ্বশুর সাইফুল ইসলাম। তবে স্ত্রীর কাছে যৌতুক দাবি করার কথা অস্বীকার করেছেনে হিরো আলম।

বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে স্ত্রী সাদিয়া আক্তার সুমিকে নির্যাতন মামলায় সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। বুধবার রাত সাড়ে ১০টায় বগুড়া সদর থানার সামনের সড়ক কবি নজরুল ইসলাম সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি এসএম বদিউজ্জামান । । এরপর তাকে থানার এসআইদের রুমে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

রাত ১১টায় থানায় হিরো আলম সাংংবাদিকদের জানান, পুলিশ মামলা আপোষের কথা বলে থানায় ডেকে নেয়। 
এর আগে হিরো আলমের শ্বশুর বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের এরুলিয়া গ্রামের সাইফুল ইসলাম তার কন্যা সাদিয়া আক্তার সুমিকে মারপিটের অভিযোগে থানায় হিরো আলমের বিরুদ্ধে এজাহার দাখিল করেন।

Smiley face

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here