Smiley face

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে ম্যাচে বুন্দেসলিগায় হোঁচট খেয়েছে টেবিল টপার বরুশিয়া ডর্টমুন্ড। অগসবুর্গের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ডাই বরুশেনরা। এদিকে, ইতালিয়ান সিরিআ’তেও জয়ের মুখ দেখেনি টেবিলের ৩ নম্বরে থাকা ইন্টার মিলান। ক্যালিয়ারির কাছে হেরেছে ২-১ গোলে।

বুন্দেসলিগায় শুরু থেকে দাপট নিয়ে শীর্ষস্থান মজবুত রেখেছে বরুশিয়া ডর্টমুন্ড। কিন্তু ২ নম্বরে থাকা বায়ার্ন মিউনিখের চেয়ে তাদের ব্যবধানটা এখন খুব একটা বেশি নয়। এবার তাই টেবিলের তলানীর দল অগসবুর্গের বিপক্ষে ম্যাচ দিয়ে ব্যবধানটা বাড়িয়ে নেয়ার সুযোগ ছিলো ডাই বরুশেনদের সামনে। কিন্তু ঘরের মাঠে অগসবুর্গ যে অপ্রতিরোধ্য তা হয়তো আগে থেকে আঁচ করতে পারেনি অতিথি ডর্টমুন্ড। ২৪ মিনিটে তাদের চমকে দিয়ে দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড জি ডং লিড এনে দেন অগসবুর্গের হয়ে।

ম্যাচে বল দখল কিংবা আক্রমণভাগ সব দিক দিয়েই এগিয়ে থাকে বরুশিয়া। তবে, রক্ষণভাগে কিছুটা দুর্বল থাকায় সে সুযোগ কাজে লাগায় অগসবুর্গ। বিরতির পর ৬৭ মিনিটে আবারো উল্লাসে মাতে স্বাগতিক শিবির। নিজের জোড়া গোল পূরণ করেন জি ডং।

৮১ মিনিটে পাকো আলকাসের একটি গোল পরিশোধ করে ব্যবধান কমান ডর্টমুন্ডের হয়ে। এরপর ম্যাচে আর কোন গোল না হওয়ায় হারের হতাশা নিয়ে ঘরে ফেরে টেবিল টপাররা।

এদিকে, ইতালিয়ান সিরিআ’য় ক্যালিয়ারির মাঠে আতিথ্য নেয় ইন্টার মিলান। যেখানে পেরিসিচের আত্মঘাতী গোলে ৩১ মিনিটে এগিয়ে যায় ক্যালিয়ারি।

৭ মিনিট পর সমতায় ফেরে ইন্টার। নেরাজ্জুরিদের হয়ে গোল করেন মার্টিনেজ।

এরপর ৪৩ মিনিটে পাভোলেত্তির গোলে আবারো এগিয়ে যায় স্বাগতিকরা।

ম্যাচের ষাট ভাগ বল নিজেদের দখলে রেখেও বিরতির পর ফিরে আর গোলের মুখ দেখেনি ইন্টার। ফলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় অতিথিদের।

Smiley face

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here