৫৯ জনকে নিয়োগ দেবে সিভিল সার্জনের কার্যালয়

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত স্বাস্থ্য বিভাগের আওতাধীন রাঙামাটি পার্বত্য জেলার বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে নিম্নবর্ণিত শূন্য পদে জনবল নিয়োগ দেওয়া হবে। সাতটি বিভিন্ন পদে মোট ৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে। রাঙামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দা, আগ্রহী ও যোগ্য প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম

ফার্মাসিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, পরিসংখ্যানবিদ, ভাণ্ডার রক্ষক, স্বাস্থ্য সহকারী ও গাড়িচালক।

পদসংখ্যা

সাতটি পদে মোট ৫৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে মেডিকেল টেকনোলজিষ্ট (ফার্মেসি), মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল), পরিসংখ্যান, গণিত, আর্থনীতি বিষয়ে স্নাতক পাস/সমমান ডিগ্রিধারী সহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সকল পদে আবেদনের জন্য ৩০ এপ্রিল, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বিভিন্ন ( ১১, ১৪ ও ১৬তম) গ্রেডে বেতন ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইন (www.rhdc.gob.bd) থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে। এবং ডাউনলোড করা ফরম পূরণ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

ঠিকানা : ‘চেয়ারম্যান, রাঙামাটি, পার্বত্য জেলা পরিষদ’

আবেদনের সময়সীমা

আবেদন ও ফি প্রাদানের শেষ সময় আগামী ৩০ এপ্রিল, ২০১৯।