বিশ্বকাপ থেকে বাদ পড়া নিয়ে মুখ খুললেন ইমরুল!

imrul kayes wife, imrul kayes facebook, imrul kayes poet, imrul kayes age, imrul kayes height, imrul kayes jersey number, imrul kayes arabic poet wikipedia, soumya sarkar,

সম্প্রতি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষনার পর থেকেই সামজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমলোচনার ঝড় উঠেছে ইমরুল কায়েস কে নিয়ে। এরই মধ্যে গুঞ্জন শেনা যাচ্ছে ইমরুল কায়েস অভিমানে সিক্ত হয়ে ক্রিকেট থেকে আবসার নেয়ার কাথাও।

তবে সব গুঞ্জনকে ছুড়ে ফেলে ইমরুল তার ভেরিফাইড ফেসবুক পেজে নিজের মন্তব্য প্রকাশ করেছেন। সেকানে তিনি বলেন, আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি!

এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবরগুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি!

কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যার্থ ও হইছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১% ও কিছু দিতে পেরে থাকি,তো আমি নিজেকে স্বার্থক মনে করি।

ক্রিকেট আমার ভালোবাসা,আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!!