বিয়ের পিঁড়িতে দেব ! তাও কি ঘরজামাই ?

বিয়ের ফুল ফুটল অবশেষে। শুভশ্রীর পর এবার বিয়ের পিঁড়িতে দেব। সাংবাদিকদের ডেকে সুখবরটা জানালেন তিনি। তবে এমন বিয়ে তিনি বহুবার করেছেন। কিন্তু ঘরজামাই এবার প্রথম।

অবাক লাগছে? সে তো একটু লাগবেই। বুঝিয়ে বললে সব পানির মতোই সহজ মনে হবে। আসলে এর আগে বহুবার পর্দায় বর সেজে ফেলেছেন দেব। হ্যাঁ, বিয়েটা এবারও হচ্ছে সেলুলয়েডের দুনিয়ায়। কথা হচ্ছে, নায়কের পুঁজা ইনস্টলমেন্ট সিনেমা ‘হইচই’ নিয়ে। যেখানে মিমি চক্রবর্তীর সাথে গাঁটছড়া বাঁধতে দেখা যাবে হিরোকে।বুধবার ছিল ‘কবীর’র ট্রেলার রিলিজ। যেখানে এসে দেব জানান তার আগামী ছবির কথা। যেখানে দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায়সহ আরও অনেকে। 

সুতরাং বুঝতেই পারছেন মাল্টি স্টারার ছবি ‘হইচই’। যা নিয়ে বেশ ঘেটে আছেন নায়ক। কারণ এছবিতে তিনি শুধু আর অভিনেতা নন, প্রযোজকও যে তিনিই। তাই আপাতত এক গুচ্ছের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হিমশিম খাচ্ছেন দেব।

‘হইচই’এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবির কাহিনী কি! সে বিষয়ে এখনই সাসপেন্সটা ভাঙতে চাইছেন না কেউই। কিন্তু সিনেমায় কার কি চরিত্র তার ওপর থেকে যবনিকা উঠে গেছে। যেমন চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তার বিপরীতে মিমি।