অভিনেত্রী, সঞ্চালক, পর্ন তারকা এই তিনটিতেই পরিচিতি পেয়েছেন সানি লিওন। তবে সর্বশেষ বলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে স্থির করতে চাচ্ছেন তিনি। তার জীবনের এই দীর্ঘ যাত্রার মধ্যে ছিল অনেক উত্থান-পতন। আছে অনেক লুকানো গল্প। জীবনের অজানা অধ্যায়গুলো ভক্তদের জানাতে সম্প্রতি অভিনয় করেছেন একটি ওয়েব সিরিজে।

‘করণজিৎ কৌর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজে জানা যাবে সানির জীবনের অজানা অনেক গল্প। ইতোমধ্যে ওয়েব সিরিজের শুটিং প্রায় শেষ পর্যায়ে।

এ প্রসঙ্গে সানি ভারতের গণমাধ্যমকে বলেন, ‘আমার জীবনের এমন কিছু অন্ধকার অধ্যায় আছে, সেগুলোতে ফিরে যাওয়া, তা নিয়ে অভিনয় করা আমার জন্য খুব সহজ কাজ নয়। আমি যেগুলো পেরিয়ে এসেছি, সে সব আমার কাছে এখন দুঃস্বপ্নের মতো। মা মারা গেলেন, বাবার ক্যানসার ছিল, কিছুদিনের মধ্যে বাবাও চলে গিয়েছিলেন। বিয়ে করলাম। টিভি শো শুরু করলাম। সে সব দিন খুব দ্রুত কেটে গিয়েছিল। এমন অনেক স্মৃতি রয়েছে, সে সব আর ফিরে দেখতে চাই না।

সানি জানান, ওয়েব সিরিজে জীবনের বিভিন্ন পর্বে অভিনয়ের সময় ভেঙে পড়েছিলেন তিনি। তাকে সামলাতে এগিয়ে গিয়েছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। কিন্তু ড্যানির পক্ষে সানির পুরানো দিনের স্মৃতি ঠিক করে দেয়া সম্ভব ছিল না।

বলিপাড়ার অনেকেই এখন সানিকে অভিনেত্রী হিসেবে চেনেন। তার অভিনয়, সঞ্চালনায় মুগ্ধ হয়েছেন। সানি তিন সন্তানের মা। পর্ন তারকার পেশা ছেড়ে এখন একটু একটু করে বলিউডে নিজের পায়ের তলায় মাটি শক্ত করছেন। কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কীভাবে পর্ন জগতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন। কীভাবে তা থেকে বেরিয়ে বলিউডে জায়গা করে নিলেন এ সব কিছু জানা যাবে  সানি অভিনীত ওয়েব সিরিজে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here