একটি মাত্র জয়ের আশায় মাথা কুটে মরতে হচ্ছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সমর্থকদের। কিন্তু ‘জয়’ নামক সেই সোনার হরিণটারই দেখা মিলছে না বিরাট কোহলিদের কপালে। বিগ বাজেটের টিম তৈরি করে নিশ্চিত এখন হতাশার সাগরে হাবুডুবু খাচ্ছে ব্যাঙ্গালুরুর মালিক।

আগের ৫ ম্যাচে টানা হারের পর ৬ষ্ঠ ম্যাচ কোহলিরা খেলতে নেমেছে জয়ের প্রত্যাশা নিয়েই। প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। নিজেদের মাঠ এম চিন্নাস্বামীতে টস হেরে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালসের সামনে খুব বড় স্কোর গড়তে পারেনি বিরাট কোহলি অ্যান্ড কোং। দিল্লিকে জয়ের জন্য মাত্র ১৫০ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে তারা।

আগের ম্যাচে ২০৫ রান করেও হারতে হয়েছিল ব্যাঙ্গালুরুকে। এবার তো তারা করলো মাত্র ১৪৯ রান। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই মাত্র ৯ রান করে বিদায় নেন পার্থিব প্যাটেল। এরপর বিরাট কোহলি আর এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ঝড় ওঠার সম্ভাবনা ছিল।

কিন্তু ১৭ রান করে কাগিসো রাবাদার বলে বিদায় নিতে বাধ্য হন ডি ভিলিয়ার্স। মার্কাস স্টোইনিজ আউট হন ১৫ রান করে। বিরাট কোহলি সর্বোচ্চ ৪১ এবং মঈন আলি করেন ৩২ রান। এই দু’জন কিছুটা দাঁড়াতে না পারলে আজও লজ্জায় পড়তে হতো কোহলির দলকে।

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দিল্লির দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা ৪ ওভারে ২১ রান দিয়ে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন ক্রিস মরিস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here