ছবিতে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে?

ছবিতে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে?

Smiley face

গতকাল মঙ্গলবার নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালায় অংশ নিয়েছিলেন বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। এ অনুষ্ঠানের একটি ছবি ঘিরে তৈরি হয়েছে গুঞ্জন। অনুষ্ঠান শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ কয়েকজন। পরবর্তী সময়ে ছবিটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবিটি প্রকাশের পর থেকেই অনেকে মন্তব্য করতে থাকেন— ছবিতে দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে অর্থাৎ এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়ে দীপিকার ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার এ গুঞ্জন খুবই হাস্যকর। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণে এটি মনে হয়েছে।’ দীর্ঘ ছয় বছর প্রেম করার পর গত বছর নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এরপর থেকে প্রায়ই দীপিকার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, ‘সময় হলেই এটি হবে। বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু নারী ও দম্পতিদের এ ধরনের চাপ সৃষ্টি করা উচিৎ নয়। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।’

বর্তমানে ছাপাক সিনেমার শুটিং করছেন দীপিকা। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এটি। এতে দীপিকার চরিত্রের নাম মালতি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনাতেও রয়েছেন তিনি। ছাপাক সিনেমাটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।